পোলিশ জন্য অনুবাদ এখন উপলব্ধ
Translation for Polish is now available

Posted on July 1st 2015
শেয়ার করুন: aqicn.org/faq/2015-07-01/translation-for-polish-is-now-available/bn/
Flag of Poland.svg
Flag of the Republic of Poland
(attribution: wikipedia)

ওয়ার্ল্ড এয়ার কোয়ালিটি ইনডেক্স প্রকল্প সম্প্রদায়কে ধন্যবাদ, পোলিশ ভাষার অনুবাদগুলি এখন ওয়েবসাইট এবং ওয়েব-অ্যাপ্লিকেশনের জন্য উপলব্ধ। চমৎকার অবদানের জন্য ব্যবহারকারী " AiRs " কে বিশেষভাবে অনেক ধন্যবাদ।

অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনটির অনুবাদ শীঘ্রই অনুসরণ করা হবে, কারণ আমরা পরের সপ্তাহে (জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহ) একটি নতুন অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন প্রকাশ করার পরিকল্পনা করছি৷

আপনি যদি নতুন অনুবাদের সাথে কোন সমস্যা লক্ষ্য করেন (হয় ভুল অনুবাদ বা অনুপস্থিত অনুবাদ), দয়া করে সমস্যাটি রিপোর্ট করতে নীচের "ডিসকুস ফোরাম" ব্যবহার করতে দ্বিধা করবেন না, এবং আমরা যত তাড়াতাড়ি সম্ভব সেগুলি ঠিক করে দেব।

সব FAQ এন্ট্রি দেখতে এখানে ক্লিক করুন
  • AQI Scale: What do the colors and numbers mean?
  • Using Statistical Distances for Real-time Sensor Networks Validation
  • Nitrogen Dioxyde (NO2) in our atmosphere
  • বায়ুর গুণমান এবং দূষণ পরিমাপ সম্পর্কে:

    এয়ার কোয়ালিটি লেভেল সম্পর্কে

    -এয়ার কোয়ালিটি ইনডেক্স (AQI) মানস্বাস্থ্য উদ্বেগের স্তর
    0 - 50ভালবায়ু মানকে সন্তোষজনক বলে মনে করা হচ্ছে, এবং বায়ু দূষণের জন্যে অতি সামান্য বা কোন ঝুঁকিই থাকছে না
    51 -100মধ্যপন্থীবায়ুর মান গ্রহণযোগ্য; কিন্তু, কিছু দূষণকারকের জন্য খুব কম সংখ্যক মানুষের পক্ষে সামান্য স্বাস্থ্যের উদ্বেগ থাকতে পারে যারা বায়ু দূষণের জন্য অস্বাভাবিক ভাবে সংবেদনশীল।
    101-150অস্বাস্থ্যকর সংবেদনশীল গ্রুপেরসংবেদনশীল গ্রুপের সদস্যরা স্বাস্থ্যের প্রভাব ফেলতে পারে। সাধারণ জনগণ প্রভাবিত হতে পারে না।
    151-200অস্বাস্থ্যকরপ্রত্যেকেরই স্বাস্থ্যের ওপর প্রভাব পড়তে শুরু হতে পারে; সংবেদনশীল গ্রুপের সদস্যরা আরও গুরুতর স্বাস্থ্যের ওপর প্রভাব অনুভব করতে পারেন।
    201-300খুব অস্বাস্থ্যকরজরুরি অবস্থা স্বাস্থ্য সতর্কতা। সমগ্র জনসংখ্যার প্রভাবিত হতে পারে।
    300+বিপজ্জনকস্বাস্থ্য সতর্কতা: প্রত্যেকেরই আরও গুরুতর স্বাস্থ্যের প্রভাব পড়তে পারে

    বায়ুর গুণমান এবং দূষণ সম্পর্কে আরও জানতে, উইকিপিডিয়া এয়ার কোয়ালিটি বিষয় বা বায়ুর গুণমান এবং আপনার স্বাস্থ্যের জন্য এয়ারনাউ গাইড দেখুন।

    বেইজিং ডাক্তার রিচার্ড সেন্ট সাইর এমডির খুব দরকারী স্বাস্থ্য পরামর্শের জন্য, www.myhealthbeijing.com ব্লগ দেখুন।


    ব্যবহারের নোটিশ: প্রকাশনার সময় সমস্ত বায়ু গুণমান তথ্য অ-বৈধ হয় এবং গুণমান নিশ্চিতকরণের কারণে এই তথ্যটি যে কোনও সময়ে নোটিশ ছাড়াই সংশোধন করা যেতে পারে। ওয়ার্ল্ড এয়ার কোয়ালিটি ইনডেক্স প্রকল্পটি এই তথ্যগুলির সামগ্রীর মধ্যে কম্পাইল করার জন্য সমস্ত যুক্তিসঙ্গত দক্ষতা ও যত্ন ব্যবহার করেছে এবং কোনও পরিস্থিতিতে এটি ওয়ার্ল্ড এয়ার কোয়ালিটি ইনডেক্স প্রকল্প দল বা তার এজেন্টগুলি এই তথ্য সরবরাহ থেকে সরাসরি বা পরোক্ষভাবে উদ্ভূত কোন ক্ষতি, আঘাত বা ক্ষতির জন্য চুক্তি, নির্যাতন বা অন্যথায় দায়বদ্ধ।



    Settings


    Language Settings:


    Temperature unit:
    Celcius